আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:১৬

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

প্রতিযোগিতা হলে নিজেকে যাচাই করতে পারতাম-চেয়ারম্যান আখরোট

নিজস্ব প্রতিবেদক : বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মাগুরা সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোজাহারুল হক আখরোট বলেছেন, ‘যে কোনো নির্বাচনে প্রতিযোগিতার মধ্যে জয়ী হওয়ার মধ্যে আলাদা আনন্দ রয়েছে। বিনা প্রতিযোগিতায় হলে সেই আনন্দ অনুভব করা যায় না।

প্রতিযোগিতা হলে নিজেকে সত্যিই জনগণের কাছে যাচাই করতে পারতাম। কিন্তু সেই সুযোগ থেকে বঞ্চিত হলাম। এরপরও হাজার শুকরিয়া। জননেত্রী শেখ হাসিনার উপর পূর্ণ আস্থা রেখে কাজ করে যাবো। মানুষের সেবা করে যাব।’-মাগুরা প্রতিদিন ডটকমের সাথে কথা বলতে গিয়ে এই প্রতিক্রিয়া দেন তিনি।

১১ নভেম্বর মাগুরা সদরের অন্যান্য ইউনিয়নের মতো মুক্তিযুদ্ধের রক্তস্নাত ঐতিহ্যবাহী হাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থী মনোনয়ন তুলে নেওয়ার কারণে মোজাহারুল ইসলাম আখরোট দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন।

মোজাহারুল হক আখরোট গত নির্বাচনে বিএনপির আবুল কাশেম টিটবকে প্রায় তিন হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

মোজাহারুল ইসলাম আখরোট বলেছেন, অন্য দুই জনের পাশাপাশি ১৪ দলের অন্যতম শরীক দল জাসদ থেকে মো. শাহাবুদ্দিন দলীয় প্রার্থী হয়েছিলেন। কিন্তু মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ ওহিদুল ইসলাম ফণি, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান ফিরোজসহ অন্যান্য নেতাদের সাথে প্রাণবন্ত ও ফলপ্রসু আলোচনা হওয়ায় জাসদ প্রার্থী মনোনয়নপত্র তুলে নেন। এ জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী বলেছেন, ‘২৬ অক্টোবর মোজাহারুল হক-এর আহবানে আমরা একত্রে দারিয়াপুরে আমাদের দলীয় প্রাথী শেখ শাহাবুদ্দিনের বাড়িতে সভা করি। চেয়ারম্যান মোজাহারুল হক আখরোট আগামীতেও জনগণের সেবায় দলমত নির্বিশেষ কাজ করার অঙ্গীকার করেন। আমরা তাই দলীয় প্রার্থীকে মোজাহারুল হকের সমর্থনে মনোনয়ন প্রত্যাহারে অনুরোধ করি।’ সমীর চক্রবতী আরও বলেন, গ্রামের উন্নয়নের কেন্দ্রবিন্দু হলো ইউনিয়ন পরিষদ। ইউনিয়ন পরিষদকে জবাবদিহিতার আওতায় আনতে জাসদ তার রাজনৈতিক শক্তি নিয়ে লড়াই অব্যাহত রাখবে।

উল্লেখ্য, হাজীপুর ইউনিয়নের মোট মৌজা সংখ্যা ১৯, গ্রামের সংখ্যা ২০।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology